মুনা মিশিগান নেতৃবৃন্দের সাথে সাংবাদিক মুকতাবিস-উন-নূরের মতবিনিময় সভা

মুনা সাংগঠনিক ডেস্ক | ৩০ জানুয়ারী ২০২৪ ১৬:০২

মুনা মিশিগান নেতৃবৃন্দের সাথে সাংবাদিক মুকতাবিস-উন-নূরের মতবিনিময় সভায় উপস্থিত সদস্যরা মুনা মিশিগান নেতৃবৃন্দের সাথে সাংবাদিক মুকতাবিস-উন-নূরের মতবিনিময় সভায় উপস্থিত সদস্যরা

‘মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা’ - মুনা মিশিগান নেতৃবৃন্দের সাথে সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক মুকতাবিস-উন-নূরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় মিশিগানের ইসলামিক সেন্টার অব ওয়ারেনের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মুনা মিশিগান জোন প্রেসিডেন্ট খায়রুল হাসান রফিক। এছাড়া মতবিনিময় সভাটি উপস্থাপনা করেন মুনা মিশিগান জোন সেক্রেটারী আনোয়ার হোসাইন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মুনা’র সেন্ট্রাল প্রজেক্ট ডিরেক্টর ওলিউর রহমান, মিশিগান জোনের দাওয়াহ সেক্রেটারী কুরবান চৌধুরী, ওয়ারেন চ্যাপ্টার সেক্রেটারী আবুল কাশেম ফাতাহ, মসজিদ আল ফাতাহের ইমাম হাফিজ আব্দুল বাসিত চৌধুরী।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক হেলাল উদ্দীন রানা, সিলেট চেম্বার অব কমার্স এর সাবেক সহ-সভাপতি লায়েছ আহমদ, মাওলানা হোসাইন আহমদ, আব্দুল হাকিম, আকবর আলী, আলী হোসাইন, মাশুক আহমদ ও সাংবাদিক সুলায়মান আল মাহমুদ প্রমুখ।

মতবিনিময়কালে সাংবাদিক মুকতাবিস-উন-নূর বলেন, যুক্তরাষ্ট্রের মত দেশে ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতাসম্পন্ন সুনাগরিক গড়ে তুলতে মুনা অগ্রনী ভুমিকা পালন করছে। মুমিন পৃথিবীর যেই প্রান্তে থাকুক না কেন জীবনের প্রতিটি ক্ষেত্রে ধর্ম ও নৈতিকতাকে প্রাধান্য দিতে হবে। এতে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ প্রশস্ত হবে।

সভায় মুনা নেতৃবৃন্দ বলেন, সিলেটের সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক মুকতাবিস-উন-নূর শুধু একজন কলম সৈনিক হিসেবে নয়, তিনি দ্বীন ও সামাজিক কর্মকান্ডে গুরু দায়িত্ব পালন করেছেন। আনজুমানে খেদমতে কুরআনের পাশাপাশি ইক্বরাসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক কাজে সদা নিজেকে নিয়োজিত করেছেন। এমন গুণীজনের সান্নিধ্য পাওয়া আমাদের জন্য গৌরবের।

সংক্ষিপ্ত সময়ের জন্য আমেরিকা সফরে এসে মিশিগানে সময় দেয়ার জন্য মুকতাবিস-উন-নূরকে আন্তরিক মুবারকবাদ ও কৃতজ্ঞতা জানান মুনা’র নেতৃবৃন্দ।

 

সুলায়মান আল মাহমুদ
মিশিগান



আপনার মূল্যবান মতামত দিন: