হলিউড চ্যাপ্টারের ওয়েলকাম রামাদান সেশন ২০২৩ অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ১৬ মে ২০২৩ ০৭:০১

লস এঞ্জেলেস ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেস ক্যালিফোর্নিয়া
 
লস এঞ্জেলেস ক্যালিফোর্নিয়া:  সম্প্রতি হলিউড মসজিদে, হলিউড চ্যাপ্টারের উদ্যেগে ১১ মার্চ ২০২৩ রোজ শনিবার হলিউড চ্যাপ্টারের সকল জনশিক্তদের নিয়ে ওয়েলকাম রামাদান সেশন ২০২৩ অনুষ্ঠিত হয়।
 
হলিউড চ্যাপ্টার প্রেসিডেন্ট মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাহবুব বিশ্বাস এর পরিচালনায় ও অফিস সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেনের কোরআন তিলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা’র ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর, মুহতারাম আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা’র ওয়েস্টজোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসেন আকবর এবং সেক্রেটারি জনাব আব্দুল মান্নান। 
 
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন তাকওয়া মানেই উন্নত চরিত্র ,উন্নত চরিত্র গঠনে রমজানের ভুমিকা এবং জনশক্তিদের মাঝে যাকাতের গুরুত্ব ও ফজিলত সম্পর্কে আলোচনা করেন। বিশেষ অতিথিদ্বয় রমাদান উপলক্ষে জনশক্তিদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা পেশ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওরেঞ্জ কাউন্টি চ্যাপ্টার সেক্রেটারি আল মামুন, ভ্যালি চ্যাপ্টার বায়তুলমাল সম্পাদক, রাশেদ হাসান এবং বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ। প্রশ্ন উত্তর পর্ব, সমাপনী বক্তব্য এবং দোয়া অনুষ্ঠানের মাধ্যমে ওয়েলকাম রামাদান সেশন ২০২৩ শেষ করা হয়।
 
মোঃ রেজাউল করিম
কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট
হলিউড চ্যাপ্টার, মুনা ওয়েস্ট জোন।


আপনার মূল্যবান মতামত দিন: