মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে লিডারশিপ এডুকেশন সেশন অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ১৭ জানুয়ারী ২০২৪ ১৯:৩৯

মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে লিডারশিপ এডুকেশন সেশনে অংশগ্রহণকারী সদস্যদের একাংশ মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে লিডারশিপ এডুকেশন সেশনে অংশগ্রহণকারী সদস্যদের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে একটি লিডারশীপ এডুকেশন সেশন অনুষ্ঠিত হয়েছে। গত ৬ জানুয়ারি শনিবার ব্রুকলীনের বায়তুল মামুর অডিটোরিয়াম হলে এই সেশনটির আয়োজন করা হয়। এই দিন সকাল ৮.৩০ থেকে বেলা ৩ টা পর্ন্ত এডুকেশন সেশনটি চলে।

মুনার সাউথ জোনের ব্রুকলীন ইস্ট চ্যাপ্টারের দায়িত্বশীলদের নিয়ে এই লিডারশিপ এডুকেশন সেশনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মুনা নিউইয়র্ক সাউথ জোনের সেক্রেটারি মাওলানা এমদাদ উল্লাহ।

লিডারশীপ এডুকেশন সেশনটির সভাপতিত্ব করেন নিউইয়র্ক সাউথ জোনের সভাপতি মাওলানা সাফায়েত হোসাঈন সাফা।

শিল্পী ফখরুল ইসলাম ফয়সালের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সেশনটি শুরু করা হয়। এছাড়া প্রোগ্রামের বিষয়বস্তুর শুরুতে পবিত্র কোরআন থেকে দারস পেশ করেন বিশিষ্ট ইসলামিক স্কলার ও শিক্ষাবিদ শায়খ ড. রুহুল আমীন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি ‘মুসলমানদের মুয়ামেলাত ও ব্যাবহারিক জীবন কেমন হওয়া উচিত’ এই বিষয় নিয়ে আলোচনা করেন।

 

 

লিডারশীপ এডুকেশন সেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল এক্সিকিউটিভ ডাইরেক্টর আরমান চৌধুরী সিপিএ। তিনি অনলাইন রিপোটিং ও বায়তুল মাল ব্যবস্থাপনার উপর মূল্যবান আলোচনা করেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে একজন আদর্শ দায়িত্বশীলের কি কি গুন থাকা উচিত, সেই বিষয়ে বিশেষ আলোচনা করেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডাইরেক্টর ও দ্বীনি প্রতিষ্ঠান ‘কাফিজ’ এর প্রধান শায়খ আহমেদ আবু উবায়দা।

নিউইয়র্ক সাউথ জোনের সভাপতি মাওলানা সাফায়েত হোসাঈন সাফার সমাপনী বক্তব্যের মাধ্যমে লিডারশীপ এডুকেশন সেশনটি সম্পন্ন হয়।

এডুকেশন সেশনে উপস্থিত সকলের জন্য সকালের নাস্তা ও দুপুরের খাবারের আয়োজন করা হয়।



সালাউদ্দীন মোহাম্মদ রাসেল
মুনা দাওয়াহ



আপনার মূল্যবান মতামত দিন: