গাজায় যুদ্ধবিরতির দাবিতে ওয়াশিংটনে ন্যাশনাল মার্চ : মুনা’র সংহতি

মুনা নিউজ ডেস্ক | ১০ জানুয়ারী ২০২৪ ১৯:০৭

গাজায় যুদ্ধবিরতির দাবিতে ওয়াশিংটনে ন্যাশনাল র্মাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে : সংগৃহীত ছবি গাজায় যুদ্ধবিরতির দাবিতে ওয়াশিংটনে ন্যাশনাল র্মাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে : সংগৃহীত ছবি


অবরুদ্ধ গাজায় ইসরায়েলের গনহত্যা এবং যুদ্ধবিরতির দাবিতে যুক্তরাষ্ট্রের মুসলিম নাগরিক এবং সংগঠনগুলোর উদ্যোগে বৃহৎ ন্যাশনাল র্মাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৩ জানুয়ারি শনিবার, দুপুর ১ টা থেকে ওয়াশিংটন ডিসির ১৩২৫ পেনসিলভেনিয়া অ্যাভিনিউ এনডব্লিউ এর ফ্রিডম প্লাজায় এই ন্যাশনাল র্মাচটি অনুষ্ঠিত হবে।

ন্যাশনাল র্মাচ এর পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে- মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা –মুনা, আমেরিকান মুসলিমস ফর প্যালেস্টাইন- এএমপি, সিএআইআর, ইসলামিক সার্কেল অফ নর্থ আমেরিকা, মুসলিম আমেরিকান সোসাইটি, এমএসএ ন্যাশনাল, মুসলিমি লীগ ফান্ড অফ আমেরিকা এবং আমেরিকার ইয়ংগ মুসলিম।

ওয়াশিংটন ডিসির ১৩২৫ পেনসিলভেনিয়া অ্যাভিনিউ এর ফ্রিডম প্লাজার এই প্রতিবাদ মার্চে আমেরিকান মুসলিম সংগঠনের শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দরা অংশগ্রহণ করবেন।

যুক্তরাষ্ট্রের সকল মুসলিম ভাই বোনদের ’র্মাচ অন ওয়াশিংটন ফর গাজা’ র‌্যালিতে অংশগ্রহনের আহ্বান জানিয়েছে মুনা এবং অন্যান্য মুসলিম সংগঠনগুলোর শীর্ষ নেতৃবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: