মুনা’র ওয়েস্ট জোন এর উদ্যোগে এডুকেশনাল ক্যাম্প অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৬

এডুকেশনাল ক্যাম্পে অংশগ্রহণকারীদের একাংশ এডুকেশনাল ক্যাম্পে অংশগ্রহণকারীদের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা’র ওয়েস্ট জোন এর উদ্যোগে এডুকেশনাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ’আত্বগঠন ও সংগঠন মজবুতি‘ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গত ২ ডিসেম্বর, শনিবার লস এঞ্জেলেসের হলিউড মসজিদে এডুকেশনাল ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই এডুকেশনাল ক্যাম্পটির সভাপতিত্ব করেন মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসাইন আকবর। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুনা’র ওয়েস্ট জোন সেক্রেটারি আবদুল মান্নান।

অনুষ্ঠানের উদ্বোধনী সেশনে দারসুল কুরআন পেশ করেন মুনা’র অনুষ্ঠানের বিশেষ অতিথি ও ন্যাশনাল জয়েন্ট দাওয়াহ ডিরেক্টর প্রফেসর ড. নকিবুর রহমান তারেক।

 

এডুকেশনাল ক্যাম্পে প্রধান এবং বিশেষ অতিতিবৃন্দ

 

অনুষ্ঠানের প্রধান অতিথি এবং প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন-অর-রশীদ এবং ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব আনিসুর রহমান গাজী।

দ্বীনি পরিবেশ সংরক্ষনে দায়িত্বশীলদের ভূমিকা ও ইসলামী আন্দোলন কর্মীদের ত্যাগ ও কুরবানী’ নিয়ে বিশদ আলোচনা পেশ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ।

’ইসলামী সংগঠনের কাঙ্ক্ষিত নেতৃত্ব সংকট এবং উত্তরণের উপায়’ নিয়ে মূল্যবান বক্তব্য পেশ করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং প্রশিক্ষক মুনা’র ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব আনিসুর রহমান গাজী।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল ফ্যামিলি ডেভেলোপমেন্ট ডিরেক্টর ড .রিয়াজুল ইসলাম। আমেরিকায় ইসলামী পরিবার গঠনে করনীয় বিষয়ে নিয়ে মূল্যবান বক্তব্য পেশ করেন তিনি।

সংগঠনের মজবুতি ও সম্প্রসারণে দায়িত্বশীলদের ভূমিকা বিষয়ে আলোচনা করেন জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসাইন আকবর।

অনুষ্ঠানে মুনা’র কান্ডারী শিল্পী গোষ্ঠী সদস্যদের অংশগ্রহণে ইসলামী নাশীদের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শেষ অংশে মুনা’র ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন-অর-রশীদ উপস্থিত সকল নিয়ে দোয়া করেন।

মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসাইন আকবরের সমাপনী বক্তব্যের মাধ্যমে এডুকেশন ক্যাম্পটি সম্পন্ন হয়।

কমিউনেকেশন এন্ড মিডিয়া
মো. আল মামুন



আপনার মূল্যবান মতামত দিন: