কান্ডারী কালচারাল গ্রুপের নাতে রাসূল (সা:) সন্ধ্যা অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:০৪

নাতে রাসূল (সা:) সন্ধ্যায় উপস্থিত শিল্পীবৃন্দ নাতে রাসূল (সা:) সন্ধ্যায় উপস্থিত শিল্পীবৃন্দ

পবিত্র রবিউল আউয়াল মাস উপলক্ষে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা ওয়েস্ট জোন কমিউনিকেশন, মিডিয়া, এন্ড কালচারাল ডিপার্টমেন্ট এর অধীনস্থ কান্ডারী কালচারাল গ্রুপের উদ্যোগে গত ৮ই অক্টোবর সন্ধ্যা ৭:১৫ মিনিটে (প্যাসিফিক টাইম) আয়োজিত হয় নাতে রাসুল (সাঃ) সন্ধ্যা ২০২২।

কান্ডারী কালচারাল গ্রুপ সদস্যগন ও শিশু শিল্পীদের বিভিন্ন পরিবেশনায় অনুষ্ঠানটি সরাসরি ক্যালিফোর্নিয়া মুনা সেন্টার (সিএমসি) সোস্যাল হলে অনুষ্ঠিত হলেও দূরবর্তী দর্শক শ্রোতাদের জন্য ভার্চুয়ালী জুম ও ফেসবুক পেজের মাধ্যমে লাইভ সম্প্রচারিত হয় ।

পবিত্র কোরআনে হাকিম থেকে কান্ডারী কালচারাল গ্রুপ সদস্য ডঃ শরিফুল ইসলামের অর্থসহ তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই নাতে রাসুল (সাঃ) সন্ধ্যার সঞ্চালনায় ছিলেন ওয়েস্ট জোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর মুহাম্মদ ইসমাইল হোসাইন, কান্ডারী কালচারাল গ্রুপের পরিচালক রাশেদ হাসান।

নাতে রাসুল সা সন্ধ্যার মুল আকর্ষন ছিল কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ন্যাশনাল ডিরেক্টর ও কান্ডারী কালচারাল গ্রুপের প্রতিষ্ঠাতা মুহতারাম আনিসুর রহমান গাজী। মহান আল্লাহর শানে হামদে বারি তাআলা পরিবেশনসহ অসংখ্য নাতে রাসুলের মাধ্যমে দর্শকদের ঘণ্টাব্যাপী মাতিয়ে রাখেন মুহতারাম আনিসুর রহমান গাজীর নেতৃত্বে থাকা কান্ডারী কালচারাল গ্রুপের শিল্পীবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: