লস এঞ্জেলেস এর প্রাণকেন্দ্র লিটল বাংলাদেশে এই শোভাযাত্রার আয়োজন করা হয়

বাংলাদেশের স্বাধীনতা দিবস প্যারেড উপলক্ষে লস এঞ্জেলেসে মুনার অংশগ্রহণ

ইঞ্জি: ইসমাইল হোসাইন | ১১ মে ২০২৩ ১৮:০১

শোভাযাত্রায় অংশগ্রহন করেন মুনার স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ শোভাযাত্রায় অংশগ্রহন করেন মুনার স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ

 

যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহত্তম বাংলাদেশের অধ্যুষিত শহর লস এঞ্জেলেস এর প্রাণকেন্দ্র লিটল বাংলাদেশে স্বাধীনতা দিবস উপলক্ষে এক বিশাল শোভাযাত্রা ও মেলার আয়োজন করা হয়। গত ৭ই মে ২০২৩ রবিবার স্থানীয় সময় দুপুর ২ টায় আয়োজিত এই শোভাযাত্রায় যুক্তরাষ্ট্রের অবস্থানরত বাংলাদেশীদের সর্ববৃহৎ সংগঠন মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) বরাবরের মত এবারও অংশগ্রহণ করে। শোভাযাত্রাটির আয়োজন করে বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অফ লস এঞ্জেলেস (বাফলা)।

এই শোভাযাত্রায় মুনার পক্ষে অংশগ্রহণ করেন মুনা ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর মুহতারাম আনিসুর রহমান, ওয়েস্ট জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসাইন আকবর ও সেক্রেটারি জনাব আব্দুল মান্নান, লস এঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব আব্দুল মালেক, হলিউড চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ইসমাইল হোসাইন, ওয়েস্ট জোন চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ময়েজ উদ্দিন, ভ্যালী চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ওয়াজেদ হাসান জাবেদ ও ওরেন্জ কাউন্টি চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব এনামুল হক সহ জোন ও চ্যাপ্টারের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও জনশক্তিবৃন্দ।

শোভাযাত্রাটি লিটল বাংলাদেশ কমিউনিটির থার্ড এন্ড নরম্যান্ডী এভিনিউ থেকে শুরু হয়ে ভার্জিন মিডল স্কুলের মাঠে গিয়ে শেষ হয়।

এবারের আয়োজনে মেলায় মুনার "বুকস কালেকশন" নামে একটি স্টল/বুথ ছিল যেখানে দর্শনার্থীরা কোরআন হাদিস ও বিভিন্ন ধর্মীয় বই সংগ্রহের পাশাপাশি উত্তর আমেরিকায় মুনার কার্যক্রম সম্পর্কে জানতে পারেন।

 

কমিউনিকেশন এন্ড মিডিয়া
মুনা ওয়েস্ট জোন।



আপনার মূল্যবান মতামত দিন: