মুনা’র ইস্ট জোনের ’দাওয়াহ টিমে’র উদ্যোগে ’স্টেট রোড আইল্যান্ড’ এ দুদিন ব্যাপী দাওয়াহ ভিজিট

মুনা সাংগঠনিক ডেস্ক | ২০ নভেম্বর ২০২৩ ১৬:১৫

মুনা’র ইস্ট জোনের ’দাওয়াহ টিমে’র উদ্যোগে দুদিন ব্যাপী দাওয়াহ ভিসিট কার্যক্রমে অংশগ্রহণকারীদের একাংশ মুনা’র ইস্ট জোনের ’দাওয়াহ টিমে’র উদ্যোগে দুদিন ব্যাপী দাওয়াহ ভিসিট কার্যক্রমে অংশগ্রহণকারীদের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা’র ইস্ট জোনের ’দাওয়াহ টিমে’র উদ্যোগে ’স্টেট রোড আইল্যান্ড’ এ দুদিন ব্যাপী দাওয়াহ ভিসিট কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়। গত ১৮ নভেম্বর শনিবার ও ১৯ নভেম্বর রবিবার মুনা’র ইস্ট জোনের ‘দাওয়াহ ডিপাটর্মেন্ট ‘এর উদ্যোগে ‘স্টেট রোড আইল্যান্ড’ এ একটি দাওয়াহ টিম পাঠানো হয়।

 

দু’দিন ব্যাপী এই কার্যক্রমে নেতৃত্ব দেন মুনা’র ইস্ট জোনের দাওয়াহ ডিরেক্টর নাসির উদ্দীন। টিমের অন্যান্য সদস্যদের মধ্যে উক্ত প্রোগ্রামে অংশ নেন মুনা’র ইস্ট জোনের মাওলানা আব্দুল আওয়াল, সাইয়েদ ইসলাম, মাওলানা সিদ্দিকুর রহমান।

উক্ত প্রোগ্রামে মুনা’র ইস্ট জোন টিমের সাথে যোগ দেন স্টেট কানেক্টিকাট থেকে কানেক্টিকাট চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুল নাঈম, সেক্রেটারি মজির উদ্দীন, দাওয়াহ ডিরেক্টর মাহরুফ হোসেন এবং ফাইন্যান্স ডিরেক্টর আতাউল সাহেদ।

 


মুনা’র ইস্ট জোনের সদস্যরা রোড আইল্যান্ডের বিভিন্ন মসজিদ কমিটির লিডার এবং সাধারণ নামাজিদের সাথে কথা বলেন এবং মুনা’র দাওয়াহ কার্যক্রমগুলো তুলে ধরেন। এছাড়াও রোড আইল্যান্ডের মুসলিম কমিউনিটি সেন্টারের লিডারদের মাঝে মুনা’র দাওয়াহ কার্যক্রমগুলো তুলে ধরা হয়।

 

এছাড়াও রোড আইল্যান্ডের বাংলাদেশি এবং ইন্ডিয়ানদের বিভিন্ন হালাল গ্রোসারি শপে ভিসিট করে, তাদের মালিক এবং কর্মচারীদের সামনে মুনা’র দাওয়াহ কার্যক্রমগুলো তুলে ধরেন। সেই সাথে রোড আইল্যান্ডের ’ব্রাউন ইউনির্ভাসিটি ‘এর ব্রাউন মুসলিম স্টুডেন্ট সেন্টারের শিক্ষার্থীদের মাঝেও মুনা’র দাওয়াহ কার্যক্রম গুলো নিয়ে আলোচনা করা হয়।

ভিডিও লিঙ্ক

https://www.facebook.com/story.php?story_fbid=333384225970425&id=100000730023055&mibextid=Ly78Ri

 

 

আকবর উদ্দিন
নিউইয়র্ক



আপনার মূল্যবান মতামত দিন: