লস এঞ্জেলেসে হলিউড মসজিদের ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত, কমিউনিটিতে ব্যাপক সাড়া

মুনা নিউজ ডেস্ক | ১৪ নভেম্বর ২০২৩ ২১:৪৬

লস এঞ্জেলেসে হলিউড মসজিদের ঐতিহাসিক ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হয় লস এঞ্জেলেসে হলিউড মসজিদের ঐতিহাসিক ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হয়


সম্প্রতি মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা’র উদ্যোগে লস এঞ্জেলেসে হলিউড মসজিদের ঐতিহাসিক ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহত্তম বাংলাদেশী অধ্যুষিত নগরী লস এঞ্জেলেসে’র প্রাণকেন্দ্র হলিউডে অবস্থিত হলিউড মসজিদের ফান্ড রেইজিং ডিনার কমিউনিটিতে ব্যাপক সাড়া ফেলে।

গত ৫ই নভেম্বর, রবিবার স্থানীয় সময় সন্ধ্যায় লা লুনা ব্যাঙ্কুয়েট হলে হলিউড মসজিদ ও ক্যালিফোর্নিয়া মুনা সেন্টার এই ফান্ড রেইজিং ডিনারের আয়োজন করে। অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

হলিউড মসজিদের ইমাম মাওলানা আব্দুল মুকিত আযাদের মহাগ্রন্থ আল কোরআন তেলাওয়াতের মাধ্যমে ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হলিউড মসজিদ বোর্ড অফ ট্রাস্টিস সেক্রেটারি জনাব আব্দুল মান্নান ও মেম্বার শামসুল আরেফিন হাসিব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোর্ড অফ ট্রাস্টিস প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসেন আকবর।

 

অনুষ্ঠানে হলিউড মসজিদের প্রপার্টি-ক্রয়ে বিস্তারিত বিষয় নিয়ে একটি ডকুমেন্টারি সহ পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন প্রদান করেন ফান্ড রেইজিং টিমের চেয়ারম্যান ও মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান ।

 

 

ফান্ড রেইজিং এর মূল অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিথি আলোচক ডেভরি ইউনিভার্সিটি’র সিনিয়র প্রফেসর ডঃ আহম্মেদ আজম। তার পরিচালনায় সকলের স্বতঃস্ফূর্ত অনুদানের মাধ্যমে ওই অনুষ্ঠানেই প্রায় ১.৩ মিলিয়ন ডলারের বিশাল এক সংগ্রহ আসে।

হলিউড মসজিদ বোর্ড অফ ট্রাস্টিজ (বিওটি) কতৃক আয়োজিত এই ফান্ড রেইজিং ডিনার অুনষ্ঠানটি কমিউনিটির সবচেয়ে বড়, গোছানো ও সফল আয়োজন বলে মন্তব্য করেন অনুষ্ঠানে উপস্থিত কমিউনিটির বিশিষ্টজনেরা। এছাড়া ভবিষ্যতে এই ধরনের আরো আয়োজনের প্রত্যাশা রাখেন বলেও জানান তারা।

অনুষ্ঠানে উপস্থিত কমিউনিটির বিশিষ্টজনেরা আরো বলেন, হলিউড মসজিদ এই ধরনের আরো বড় আয়োজন করুক, যেখানে আরও বেশি সংখ্যক মানুষের উপস্থিতি থাকুক যাতে তারা সবাই হলিউড মসজিদের প্রতিষ্ঠায় অংশগ্রহণের সুযোগ পায়।

 

 

ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠানে শুরুতে সকলের মাঝে চা-নাস্তা পরিবেশন করা হয়। পরিশেষে সুস্বাদু খাবারের পরিবেশন ও দোয়া মাহফিলের মাধ্যমে এই অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।



কমিউনিকেশন এন্ড মিডিয়া ডিপার্টমেন্ট
হলিউড মসজিদ, ক্যালিফোর্নিয়া মুনা সেন্টার



আপনার মূল্যবান মতামত দিন: