দুর্বৃত্তের গুলিতে নিহত মুনা’র ফিলাডেলফিয়ার সাবেক দায়িত্বশীল মাহবুবুর রহমান

মুনা নিউজ ডেস্ক | ৩১ অক্টোবর ২০২৩ ১৮:৩৬

মুনা’র ফিলাডেলফিয়ার সাবেক দায়িত্বশীল মাহবুবুর রহমান : সংগৃহীত ছবি মুনা’র ফিলাডেলফিয়ার সাবেক দায়িত্বশীল মাহবুবুর রহমান : সংগৃহীত ছবি


যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের আপারডাবী টাওনশীফ শহরের প্রিয় ব্যক্তিত্ব, মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা মুনা’র সাবেক দায়িত্বশীল মাহবুবুর রহমান দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন। টাওনশীফ শহরের ৬৯তম স্টীট্রের মসজিদ আল মদিনার পার্কিং লটে গত ২৯ অক্টোবর রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ৬৫ বছর বয়সী প্রিয় মাহবুবুর রহমানের দেশের বাড়ি বাংলাদেশের নড়াইল জেলায়।

আপার ডার্বি পুলিশের ধারণা, গুলি চালানোর সময় একজন সন্দেহভাজন খুনি গাড়ি জ্যাক করার চেষ্টা করছিল। পুলিশ কর্মকর্তারা পরে পশ্চিম ফিলাডেলফিয়ার ওয়েবস্টার ও সাউথ সেসিল রাস্তায় এই ঘটনার সঙ্গে যুক্ত গাড়িটি উদ্ধার করে। ওয়াশিংটন অ্যাভিনিউতে একটি ফোনও উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, মাহবুবুর রহমানের হাত ধরেই ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যে মুনা'র কার্যক্রম শুরু হয়।

তাঁর মৃত্যুতে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা’র সকল দায়িত্বশীলদের পক্ষ থেকে দোয়া ও শোক প্রকাশ করা হয়েছে। শোক প্রকাশ করেছেন মুনা’র ন্যাশনাল প্রেসিডেন্ট মুহতারাম হারুন অর রশীদ, এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চৌধুরী সিপিএ ও অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। শোকবার্তার প্রিয় মাহবুবুর রহমান ভাইয়ের মাগফিরাতের জন্য দোয়া এবং শোক সন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: