মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের উদ্যোগে এডুকেশনাল সেশন ২০২৩ অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ২৩ অক্টোবর ২০২৩ ২০:১৬

মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের উদ্যোগে এডুকেশনাল সেশন ২০২৩  এর উপস্থিত সদস্যবৃন্দের একাংশ মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের উদ্যোগে এডুকেশনাল সেশন ২০২৩ এর উপস্থিত সদস্যবৃন্দের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের উদ্যোগে এডুকেশনাল সেশন ২০২৩ সফলভাবে সম্পন্ন হয়। গত ১৫ অক্টোবর, রবিবার ওয়ালিংফোর্ডের, ১৬৪ সাউথ হুইটলি অ্যাভিনিউতে এই এডুকেশনাল সেশন প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

এডুকেশনাল সেশনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনার ন্যাশনালের স্যোশাল সার্ভিসের ডিরেক্টর  আব্দুল্লাহ আল আরিফ। অনুষ্ঠানে ’ব্যক্তিগত এবং সাংগঠনিক উন্নয়ন’ এবং ’জামায়াতবদ্ধ জীবন ঈমানের অপরিহারর্য দাবী’ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন তিনি।

 

এছাড়া এডুকেশনাল সেশনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট জোন চ্যাপ্টারের প্রেসিডেন্ট মাওলানা মোহাম্মদ শাহজাহান। দারসুল কুরআন নিয়ে মূল্যবান বক্তব্য পেশ করেন তিনি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুর নাঈম। তার উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে এডুকেশন সেশনটি শুরু হয়।

এডুকেশন সেশনটি পরিচালনা করেন মুনা’র কানেকটিকাট চ্যাপ্টারের সেক্রেটারি মোহাম্মদ মজির উদ্দিন। 

এডুকেশনাল সেশনে নাসিদ উপস্থাপন করেন আটলান্টিক কালচারাল গ্রুপের সদস্য আব্দুর রহিম।

অনুষ্ঠানে ’ইসলামী আন্দোলন সাফল্যের শর্তাবলী’ বইয়ের উপর অংশগ্রহণকারীদের নিয়ে একটি গ্রুপ স্টাডির আয়োজন করা হয়। গ্রুপ লিডার হিসেবে ছিলেন, আতাউল শহীদ, আব্দুর রহিম, মিজানুর রহমান, জয়নব নাঈম এবং সায়েদা হামিদা আমিন।

মুনার ন্যাশনালের স্যোশাল সার্ভিসের ডিরেক্টর আব্দুল্লাহ আল আরিফ উদ্যোগে অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে একটি  দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

 


আকবর উদ্দিন
নিউইয়র্ক



আপনার মূল্যবান মতামত দিন: