মুনা’র ইস্টজোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্টের উদ্যোগে ওয়ার্কশপ অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৩

মুনা’র ইস্টজোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্টের উদ্যোগে ওয়ার্কশপ অনুষ্ঠিত মুনা’র ইস্টজোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্টের উদ্যোগে ওয়ার্কশপ অনুষ্ঠিত


মুসলিম উম্মাহ নর্থ অফ আমেরিকা - মুনা’র ইস্টজোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্টের উদ্যোগে একটি অনলাইন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। ১৭ই সেপ্টেম্বর রবিবার বেলা ৩টায় এই অনলাইন ওয়ার্কশপটির আয়োজন করা হয়।

ওয়ার্কশপে উদ্ভোধনী বক্তব্য রাখেন মুনা’র ইস্টজোন প্রেসিডেন্ট মাহমুদুল কাদির তফাদার। ওয়ার্কশটি পরিচালনা করেন মুনা ইস্টজোন কমিউনিকেশন, মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর মোঃ আকবর উদ্দিন।

 

প্রধান আলোচক হিসেবে ছিলেন মুনা ন্যাশনাল কমিউনিকেশন, মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর আনিসুর রহমান গাজি এবং প্রশিক্ষক হিসে্বে অংশ নেন সাংবাদিক মীর নাজমুল।

মুনা ইস্টজোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট টিম মেম্বর আদিল আব্দুল্লাহ এবং এসিসট্যান্ট ডিরেক্টরের তত্বাবধায়নে ওয়ার্কশপটি অনুষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুনা ইস্টজোন আটলান্টিক কালচারাল গ্রুপের মেম্বর তাজুল ইসলাম শাকের, আদিল এস জে, আবৃত্তিকার ও নাট্যকার আরিফ, আবৃত্তিকার নজরুল ইসলাম, শিল্পী আব্দুর রহিম, শিল্পী মেহেদি আজিজ, শিল্পী শহীদুল ইসলাম ও জোনের কালচারাল গ্রুপের ডিরেক্টর ইব্রাহিম খলিলসহ আরো অনেকে।

মুনা ইস্টজোন সেক্রেটারী ফারুক আহম্মেদের সমাপনী বক্তব্যের মাধ্যমে ওয়ার্কশপ প্রোগ্রামটি শেষ হয়।





আপনার মূল্যবান মতামত দিন: