মুনা’র পেনসিলভানিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’ইমাম এবং কমিউনিটি লিডারস ডিনার’ অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪৩

মুনা’র পেনসিলভানিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’ইমাম এবং কমিউনিটি লিডারস ডিনার’ অনুষ্ঠিত মুনা’র পেনসিলভানিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’ইমাম এবং কমিউনিটি লিডারস ডিনার’ অনুষ্ঠিত


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা’র পেনসিলভানিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’ইমাম এবং কমিউনিটি লিডারস ডিনার’ এর আয়োজন করা হয়। গত ৭ আগস্ট, শনিবার সন্ধ্যা ৬.৩০ আপার ডারবি ঢাকা ক্লাবে মুনা’র ৬ষ্ঠ কনেভনশন-২০২৩ উপলক্ষে ইমাম ও কমিউনিটি লিডারদের নিয়ে এই ডিনার প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

 

প্রোগ্রামে চিফ গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ। বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মুনার সাবেক ইস্টজোন সভাপতি এবং ডিপার্টমেন্ট অফ হিউম্যানিটেরিয়ান এইড এন্ড রিলিফের ন্যাশনাল জয়েন্ট ডিরেক্টর নাছির উদ্দিন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুনা’র পি.এ. সাউথ চ্যাপ্টার সভাপতি বেলাল মিয়া। মুনা’র পি.এ. সাউথ চ্যাপ্টার সেক্রেটারি নোমান সিদ্দিকীর তত্ত্বাবধায়নে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুনার আপার ডারবি সাব-চ্যাপ্টারের সেক্রেটারি এনামুল আলম।

 

সভায় বক্তব্য পেশ করেন মাওলানা এ.কে.এম. নুরুল ইসলাম, বিটি এস পির সভপতি মাহবুবুর রহমান, বাংলাদেশ কমিউনিটি অফ পেনসিলভানিয়ার সাবেক সভাপতি জায়েদ চৌধুরী, পি.এ.সাউথ সাবেক সভাপতি মাহমুদুর রশীদ সেলিম, পি.এ.নর্থ চ্যপ্টার সাবেক সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, নর্থ ইস্ট সাব-চ্যাপ্টারের সভাপতি শরিফ খান, ওয়েষ্ট ফিলার সভাপতি হাফিজুর রহমান, আপার ডারবি সাব-চ্যাপ্টারের সভাপতি মাওলানা মহিউদ্দীন, বাইতুলমাল সম্পাদক ইয়াসিন আরাফাত রাজীব সহ আরো অনেকে।

মসজিদ জামেয়ার সাবেক ইমাম আলি ফারুকী, কোম্পানীগঞ্জ সমিতির সাবেক প্রেসিডন্ট জনাব আব্দুল হালিম চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও কমিনিউটির সকল সম্মানিত ইমাম, রাজনৈতিক ও সমাজিক নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে যোগ দেন।

 

রাতের খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: