মুনা’র ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের উদ্যোগে ঈদ রিইউনিয়ন ও পিকনিক অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১০ জুলাই ২০২৩ ২১:৪৯

মুনার ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সদস্যবৃন্দ মুনার ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সদস্যবৃন্দ

 

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকার (মুনা) পক্ষ থেকে যুক্তরাষ্ট্রের ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের উদ্যোগে বার্ষিক ঈদ রিইউনিয়ন ও পিকনিক ২০২৩ অনুষ্ঠিত হয়।

গত ৮ জুলাই, শনিবার স্থানীয় সময় দুপুর ১২:০০ টায় বালবোয়া লেক পার্কে ঈদ রিইউনিয়ন ও পিকনিকের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রায় চার শতাধিক বাংলাদেশী উপস্থিত ছিলো।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনার ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর মুহতারাম আনিসুর রহমান, ওয়েস্ট জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসেন আকবর, হলিউড মসজিদ ইমাম ও ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক প্রেসিডেন্ট জনাব আব্দুল মুকিত আজাদ, ওয়েস্ট জোন চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ময়েজ উদ্দিন, লস এঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব আব্দুল মালেক, হলিউড চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ইসমাইল হোসাইন ও অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

ঈদ পুনর্মিলনীয় পিকনিকে সুস্বাদু খাবার পরিবেশন সহ শিশু-কিশোরসহ বিভিন্ন বয়সীদের মাঝে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভ্যালী ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার প্রেসিডেন্ট জনাব ওয়াজেদ হাসান জাবেদ এর সভাপতিত্বে সেক্রেটারি মোঃ মনিরুল হক সঞ্চালনা করেন।

 

 

ইসমাইল হোসেন,
ক্যালিফোর্নিয়া।



আপনার মূল্যবান মতামত দিন: