বাংলাদেশের বানভাসী মানুষের জন্য দোয়া করলেন পবিত্র কাবার সাবেক ইমাম

মুনা নিউজ ডেস্ক | ২৭ আগস্ট ২০২৪ ১৮:১২

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

বাংলাদেশের বন্যা ও সম্প্রতি আহত-নিহত মানুষদের জন্য দোয়া ও দেশের জনগণের প্রতি সমবেদনা জানিয়েছেন পবিত্র কাবা শরীফের ইমাম, হারামের সিনিয়র মুহাদ্দিস ও মক্কা উম্মুল কুরা ইউনিভার্সিটির ডিন ড. হাসান আল বুখারী।

২৪ আগস্ট শনিবার নিজের ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানিয়েছেন আন্তর্জাতিক কিরাত সংস্থা মহাসচিব, বিশ্ববরেণ্য আলেম ও ক্বারি শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী হাফিজাহুল্লাহ।

তিনি জানান, শুক্রবার পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী পবিত্র কাবা শরিফের সাবেক ইমাম, হারামের সিনিয়র মুহাদ্দিস ও মক্কা উম্মুল কুরা ইউনিভার্সিটির ডিন, বিশ্ববিখ্যাত আলেম, শায়েখ ড. হাসান আল বুখারি হাফির আমন্ত্রণে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও সংক্ষিপ্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী বাংলাদেশ সফরের দাওয়াত দিলে ড. হাসান বুখারি দাওয়াত কবুল করেন। তিনি বলেন, কোরআন প্রচারে আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়।

পবিত্র কাবার সাবেক এই ইমাম এ সময় বাংলাদেশ সম্পর্কে খোঁজখবর নেন। পাশাপাশি বন্যা ও আহত-নিহত মানুষদের সার্বিক পরিস্থিতি জেনে বাংলাদেশের জনগণের প্রতি সমবেদনা জানান এবং দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন মিশরের বিখ্যাত শায়েখ মোস্তফা আল বাসরতি ও কাতারের ইমাম শায়েখ সাইয়্যেদ মাহফুজ প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালের রমজান মাসে শেষ ১০ দিনে মসজিদুল হারামের তারাবির নামাজের অতিথি ইমাম ছিলেন শায়েখ ড. হাসান আল বুখারি হাফিজাল্লাহ।

 



আপনার মূল্যবান মতামত দিন: