মামুনুল হকের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

মুনা নিউজ ডেস্ক | ২৫ জুন ২০২৪ ২১:৪৯

মামুনুল হকের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা জারি : সংগৃহীত ছবি মামুনুল হকের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা জারি : সংগৃহীত ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা দিয়েছেন নারায়ণগঞ্জের আদালত। ২৫ জুন, মঙ্গলবার দুপুরে পরোয়ানা জারির এ আদেশ দেন নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবী একেএম ওমর ফারুক। তিনি বলেন, সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় পরোয়ানা জারির আদেশ দিয়েছেন আদালত।

এর আগে ২০২১ সালের ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়। ওই মামলায় ১১১০ দিন কারাবন্দি থেকে গত ৩ মে গাজীপুরে হাইসিকিউরিটি কারাগার থেকে জামিনে মুক্তি পান মামুনুল।

ওই বছরের ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে পরিচয় দেন মাওলানা মামুনুল।

তবে পরবর্তীতে মাওলানা মামুনুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন জান্নাত নামের ওই নারীই। মামলা হওয়ার আগেই ২০২১ সালের ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে গ্রেপ্তার হয়েছিলেন মামুনুল।

 



আপনার মূল্যবান মতামত দিন: