ব্রাহ্মণবাড়িয়ায় সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মুনা নিউজ ডেস্ক | ২২ এপ্রিল ২০২৪ ১৩:৩০

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে হাসান (২৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ২২ এপ্রিল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্ত এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হাসান ওই এলাকার দারু মিয়ার ছেলে।

নিহত হাসানের চাচাতো ভাই আরিফ জানান, নিহত হাসান ভারত থেকে চিনি চোরাচালানে শ্রমিকের কাজ করতেন। সোমবার সকালে সীমান্ত থেকে চিনি আনতে গেলে বিএসএফ গুলি চালায়। তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান। পরে আবার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল এ এম জাবের বিন জব্বার পিএসসি বলেন, ‘বিএসএফের গুলিতে একটি ছেলে মারা গেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। এই বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।’

এ ব্যাপারে কসবা থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, বিএসএফের গুলিতে নিহত যুবক সীমান্তে চোরাচালানের সঙ্গে জড়িত ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। তাঁর শরীরে একটি গুলি বিদ্ধ রয়েছে। ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।



আপনার মূল্যবান মতামত দিন: